Subscribe Us

header ads

Love Life Poem || সঙ্গীকে হৃদয় ও প্রাণ দেওয়ার নাম প্রেম || Sayan Ganguli || Love Status

Love Life Poem


                                                                                                        -Sayan Ganguli



পরিচয়টা এক বছর তিন মাস চার ঘণ্টা তবু যেন মনে হয় তোমার কাছেই পড়ে আছে আমার মনটা।
না জানি কি জাদু করলে তুমি আমায় তোমার সাথে কতগুলো ক্লাস করেছি কামায়। 
হয়তো ফেঁসে গেলাম তোমার দুই চোখে তাতে কি তুমিও তো মাথা রাখো আমার এই বুকে। 
মনে পড়ে কি প্রথম দেখাটা মনে পড়ে কি তোমার আমার ম্যাচিং করে ড্রেস পরা টা মনে পড়ে কি ছুটির দিনেও লুকিয়ে লুকিয়ে কলেজ যাওয়া, তোমার আমার একই প্লেটে আইসক্রিম খাওয়া 
ভুলতে চাই না আমি এ সকল কথা মায়ের পরে তোমার কোলেই রাখতে চায় মাথা। 
কথা দিলাম দেব না ধোকা লাইফ সেটেল হলেই হবো তোমার সাথে দোকা। 
বলছিনা আনবো চাঁদ আর তারা তবু তোমার সাথেই বাঁধবো জুটি দেখবে গোটাপাড়া। 
বাস্তবে হয়তো যোগ্যতা নেই রাজপুত্র হওয়ার তোমারে কি আছে নাকি বাস্তবে কোন পাওয়ার। 
মনে পড়ে কি তোমার আমায় প্রথম প্রপোজ করা এক ধাক্কায় তোমার আমার সেই প্রেমে পড়া 
যদিও সেদিন ছিল না কোন ভ্যালেন্টাইন তবু আজ তুমি আমার সাথেই অনলাইন 
তুমি আমি পার্কে যাব ফুচকা আর বাদাম খাবো তোমার কোলে মাথা রেখেই তোমার সাথে প্রেম করবো বলবে তুমি আমার বাবুটা আমার সোনাটা তোমার বাবা ফোন করলে বাঁচবে আমার বারোটা। 
ডাকবো তোমায় আদর করে ওগো মোনালিসা জরাবে বুকে আর বলবে তুমি এইতো ভালোবাসা। 
দিন গুনছি তোমার সাথে কবে হবে দেখা ততদিন নয় বসে থাকি দূর প্রবাসে একা। 
মনে পড়ে তোমার কথা নিঃশ্বাসে-প্রশ্বাসে আছো তুমি আমার এই লাল কলিজার মাঝে। 
শিখিয়েছিলে তুমি আমায় ভালোবাসার কথা বলেছিলে দেবে না তুমি আমায় কোন ব্যাথা। 
তোমার কাছে নাকি সর্বসুখ আমারে কাঁধেতে আমিও তো সুখে আচ্ছন্ন তোমার ওই ঠোঁটেতে। 
কি আর বলব তোমার রূপের কথা চুলের ওই দাপটেই হয়েছি আমি ফিদা। 
গোলাপি ঠোঁট আর ঠোঁটের নিচে ওই তিল দুটোতেই আটকেছে আমার দিল। 
সে যাইহোক বাসবো ভালো সারা জীবন রাখবো বুকে জড়িয়ে তুমিওতো চাইবে আমার সমস্ত কাজ সরিয়ে।
Disclaimer:-This poem is created by Sayan Ganguli. This is a poem for your lover. long-distance relationship couples can relate to the poem. Love is the name of giving one's heart and soul to one's partner even in distant exile. Love is the name of remembering the lover without forgetting him despite being away. Trust your partner and develop your relationship.it's a Love Status Poem, Your love life is most important. Feel the love for your partner. Never hurt her. Never break up with her and trust her. Trust is the most important thing in our love life.
you can freely use it on your Facebook status, WhatsApp status, and your Facebook account but you can not share it with your Facebook page, YouTube channel, or any creative platform without giving credit to the author.


Disclaimer:-এই কবিতাটি তৈরি করেছেন সায়ন গাঙ্গুলি।  এটি আপনার প্রেমিকার জন্য একটি কবিতা।  দীর্ঘ দূরত্বের সম্পর্ক দম্পতি কবিতাটি সম্পর্কিত করতে পারেন।  দূরের প্রবাসেও একজনের সঙ্গীকে হৃদয় ও প্রাণ দেওয়ার নাম প্রেম। প্রেমিককে দূরে থাকা সত্ত্বেও তাকে ভুলে না গিয়ে স্মরণ করার নাম প্রেম।  আপনার সঙ্গীকে বিশ্বাস করুন এবং আপনার সম্পর্ক বিকাশ করুন। এটি একটি Love Status Poem, আপনার প্রেমের জীবনটি সবচেয়ে গুরুত্বপূর্ণ।  আপনার সঙ্গীর প্রতি ভালবাসা অনুভব করুন।  কখনই তাকে আঘাত করবেন না।  কখনই তার সাথে ব্রেক আপ করবেন না এবং তাকে বিশ্বাস করুন।  বিশ্বাস আমাদের ভালবাসার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়।

  আপনি এটিকে আপনার ফেসবুকের স্ট্যাটাস, হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস এবং আপনার ফেসবুক অ্যাকাউন্টে নিখরচায় ব্যবহার করতে পারেন তবে লেখককে ক্রেডিট না দিয়ে আপনি এটি আপনার ফেসবুক Page, ইউটিউব চ্যানেল বা কোনও সৃজনশীল প্ল্যাটফর্মে Post করতে পারবেন না।


long-distance relationship, long-distance relationship quotes, long-distance relationship tips, long-distance relationship meaning, how to propose a girl, how to propose a boy, how to propose a girl on chat, how to propose my crush, Bengali, with a poem, Short Poem about Love, Romantic Love Poems, Poems about Love for him, Love poem in Hindi, Love poem for your boyfriend, love poem for the one you love, romantic love poems for her, poems about love for him, classic love poem, romantic poem for girlfriend pdf, short love poem for her, love poems for him from the heart, poems about love, poems romantic, poems about life, poems about love and pain, by Sayan Ganguli,

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ